ঢাকা,রোববার, ৫ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে নির্বাচনকালীন সহায়ক সরকারের প্রস্তাব দেবে বিএনপি

fakarঅনলাইন ডেস্ক ::::

নির্বাচনকালীন সহায়ক সরকারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি প্রস্তাব দেবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। তিনি বলেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা প্রধানমন্ত্রীকে আলোচনার উদ্যোগ নিতে আহ্বান জানাবো।

২১ ফেব্রুয়ারিতে কর্মসূচির বিষয়ে মির্জা ফখরুল বলেন, ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করবেন। ওই দিন বিএনপির নেতাকর্মীরা রাজধানীর বলাকা সিনামা হলের সামনে জমায়েত হয়ে আজিমপুর কবরস্থানের উদ্দেশ্য রওয়া হবে। সেখানে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করা হবে।

তিনি জানান, ২১ ফেব্রুয়ারি উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতভাবে টানানো হবে এবং জেলা বিএনপি তাদের নিজেদের সুবিধা অনুযায়ী আলোচনা সভায় আয়োজন করবে। এছাড়া ২১ ফেব্রুয়ারি দিবস উপলক্ষে আগামী ২০ ফেব্রুয়ারি কেন্দ্রীয় বিএনপির উদ্যোগে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত: